জকিগঞ্জে বিয়ের ১৫ দিনের মধ্যে নববধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: বিয়ের মেহেদীর রং হাত থেকে শুকানোর আগেই সিলেটের জকিগঞ্জে জোবেরা বেগম নামের এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি বুধবার জকিগঞ্জ পৌর এলাকার পীরেরচক গ্রামে ঘটেছে। নিহত বধু পীরেরচক গ্রামের রিপন আহমদের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় লোকজন জানিয়েছেন, প্রায় ১৫ দিন আগে পীরেরচক গ্রামের কাবির আহমদের ছেলে রিপন (২৩) সাথে বিয়ে হয় বারহাল ইউনিয়নের নূরনগর গ্রামের মিরাজ আলীর মেয়ে জোবেরা বেগম (২০) এর। বিয়ের পর তাদের সংসারও ভালো চলছি। কিন্তু বুধবার সকালে হঠাৎ জোবেরার অসুস্থতার কথা বলে রিপন জোবেরাকে নিয়ে হাসপাতালে যায়। হাসপাতালে নেবার পরে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠিয়েছে।

জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম জানান, প্রায় ১৫দিন আগে রিপন ও জোবেরার মধ্যে পারিবারিকভাবে বিয়ে হয়। বুধবার সকালের দিকে রিপন তার স্ত্রীকে অসুস্থবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নববধূর গলায় হালকা চিঁড়ের দাগ রয়েছে। এ কারণে মৃত্যু নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। নববধূর পরিবার থেকেও কেউ কোন লিখিত অভিযোগ দায়ের করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর